সাজেকে পিসিপি নেতা আটকের প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ

0

রামগড় প্রতিনিধি ।। পিসিপি’র সাজেক থানা শাখার সভাপতি রুপায়ন চাকমাকে অন্যায়ভাবে আটকের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে রামগড়ে বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) রামগড় উপজেলা শাখা।

আজ মঙ্গলবার (১৫ জুন ২০২১) বিকেল ৩ টায় রামগড়ের যৌথ খামার এলাকায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে রাখেন পিসিপি’র রামগড় উপজেলা শাখার সাধারণ সম্পাদক বাহাদুর ত্রিপুরা ও গণতান্ত্রিক যুব ফোরামের রামগড় উপজেলা সাধারণ সম্পাদক জারমেন্ট ত্রিপুরা।

বক্তারা অভিযোগ করে বলেন, আজ সাজেকের মাচলং বাজার এলাকায় সিন্দুকছড়ির পঙ্খীমুড়োতে সেনাবাহিনী কর্তৃক ঘরবাড়ি ভাংচুর ও ভূমি বেদখলের প্রতিবাদে আয়োজিত সমাবেশে সেনাবাহিনী হামলা চালিয়ে পিসিপি’র সাজেক থানা শাখার সভাপতি রুপায়ন চাকমাকে আটক করেছে ও শারীরিক নির্যাতন চালিয়েছে।

তারা আরও বলেন, পার্বত্য চট্টগ্রামে পিসিপির ন্যায়সঙ্গত আন্দোলনকে দমিয়ে রাখার জন্য শাসকগোষ্ঠী বিভিন্নভাবে ষড়যন্ত্র চালাচ্ছে। অন্যায়ভাবে পিসিপির নেতাকর্মীদের আটক করা হচ্ছে। মিথ্যা মামলা দিয়ে ছাত্র নেতাদের জেলে অন্তরীন করা হচ্ছে, যা খুবই নিন্দনীয়।

বক্তারা সাজেকে মাচলং বাজারে ভূমি বেদখল বিরোধী সমাবেশে হামলার তীব্র নিন্দা জানান এবং আটক পিসিপির নেতা রূপায়ন চাকমাকে নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি করেন।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More