সাজেক ও বাঘাইছড়িতে ইউপিডিএফের শীতবন্ত্র বিতরণ

0

সাজেক প্রতিনিধি ।। রাঙামাটির সাজেক ও বাঘাইছড়িতে সুবিধাবঞ্চিত, গরীব, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

আজ শুক্রবার (১০ ডিসেম্বর ২০২১) সকালে ইউপিডিএফের স্থানীয় ইউনিটের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সাজেক ইউনিয়নের বাঘাইহাট এলাকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ইউপিডিএফের সাজেক ইউনিটের সংগঠক আর্জেন্ট চাকমা সভাপতিত্বে বক্তব্য রাখেন এলাকার কার্বারী জীবন চকামা ও অন্তলিলা চাকমা।

জীবন চাকমা বলেন, ইউপিডিএফ’র উদ্যোগে প্রতি বছর এলাকার সুবিধাবঞ্চিত, গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের ফলে এলাকার গরীব মানুষেরা উপকৃত হচ্ছে। তিনি এভাবে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য ইউপিডিএফের প্রতি ধন্যবাদ জানান।

ইউপিডিএফ সংগঠক আর্জেন্ট চাকমা বলেন, ইউপিডিএফ জনগণের সেবক হিসেবেই কাজ করে যাচ্ছে। জনগণের পার্টি হিসেবে ইউপিডিএফ সব সময় জনগণের সুখ-দুঃখে পাশে রয়েছে। শত দমন-পীড়নের মধ্যেও পার্টি অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ের পাশাপাশি প্রতি বছর শিক্ষা, সমাজ উন্নয়ন ও জনসেবামূলক নানা কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এ বছরও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

অপদিকে দুপুর ১২ টার সময়ে একই ইউনিয়নের ৫নং ওযার্ডের গঙ্গারাম এলাকায়ও শীতবন্ত্র বিতরণ করা হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন ইউপিডিএফ সংগঠক ছদক চাকমা ও স্থানীয় কার্বারী বিদুৎ চাকমাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া বাঘাইছড়ি উপজেলা সদর এলাকায়ও শীতবন্ত্র বিতরণ করা হয়েছে।

সকাল ১০টায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে লক্ষী মিত্র চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন বাঘাইছড়ি ইউনিটের ইউপিডিএফ সংগঠক রিয়েল চাকমা ও কার্বারী তাতুল ময় চাকমা।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More