সিন্দুকছড়িতে সেনাবাহিনী কর্তৃক এক ইউপিডিএফ সদস্যকে গ্রেফতার

0

মহালছড়ি প্রতিনিধি, সিএইচটি নিউজ
বুধবার, ৩ মে ২০২৩

খাগড়াছড়ির সিন্দুকছড়ি থেকে গতকাল মঙ্গলবার (২ মে ২০২৩) দুপুরে সেনাবাহিনী কর্তৃক ইউপিডিএফের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার সকালে তাকে খাগড়াছড়ি জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

গ্রেফতারকৃত ইউপিডিএফ সদস্যের নাম ধর্ম মনি চাকমা (নাক্কে), বয়স ৩৫, পিতার নাম মোহনী মোহন চাকমা, গ্রাম- পূর্ব দাতকুপ্যা, ক্যায়াংঘাট ইউপি, মহালছড়ি।

জানা যায়, গতকাল দুপুর ১২টার সময় ধর্ম মনি চাকমা সিন্দুকছড়ি থেকে মহালছড়ি ফেরার উদ্দেশ্যে রাস্তায় গাড়ির অপেক্ষা করছিলেন। এ সময় ধুমনিঘাট আর্মি ক্যাম্প হতে সাদা পোশাকধারী দুইজন সেনা সদস্য এসে তাকে আটক করে। এ সময় সেনা সদস্যদের সাথে একজন নব্যমুখোশ দুর্বৃত্তও ছিল বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। পরে মহালছড়ি জোন থেকে একদল সেনা সদস্য গিয়ে তাকে নিয়ে যায়।

আটকের পর তাকে সেনা ক্যাম্পে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন চালানোর পর মহালছড়ি সেনাজোনে নিয়ে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে বিকালে তাকে অস্ত্র গুজে দিয়ে মহালছড়ি থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়।

আজ বুধবার (৩ মে ২০২৩) সকাল ১১টার দিকে তাকে মহালছড়ি থানা থেকে খাগড়াছড়ি জেলা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More