সুবলঙে বাঙালি বোট চালক কর্তৃক এক পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

0

রাঙামাটি, সিএইচটি নিউজ
শনিবার, ০৪ মার্চ ২০২৩

প্রতীকী ছবি

রাঙামাটির সুবলং ইউনিয়নের মাইচছড়ি গ্রামে মো. আব্দুল মালেক (৫৫) নামে এক বাঙালি বোট চালক কর্তৃক এক পাহাড়ি নারী ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার (৩ মার্চ ২০২৩) সকালে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

ধর্ষণের চেষ্টাকারী আব্দুল মালেকের পিতার নাম মো. বাচা মিয়া। তার বাড়ি রাঙামাটি সদরের রিজার্ভ বাজার বলে জানা গেছে।

জানা গেছে, আবদুল মালেক রাঙামাটি-জুরাছড়ি জলপথে যাত্রীবাহী বোটের একজন নিয়মিত চালক। প্রায় প্রতিদিন সে বোট ও যাত্রী নিয়ে রাঙামাটি-জুরাছড়ি জলপথে আসা-যাওয়া করে থাকে। সম্প্রতি হ্রদের পানি শুকিয়ে যাওয়ার ফলে তার বোটটি সুবলং-জুরাছড়ি সীমান্তবর্তী ‘স্বাগতম জুরাছড়ি’ নামক স্থানে এনে রাখা হয়। ঐ স্থানের পাশেই একটি চাকমা পরিবার বসবাস করে।

ঘটনার সময় ওই চাকমা পরিবারের গৃহবধুর স্বামী সুবলং বাজারে যাওয়ায় ভুক্তভোগী ওই গৃহবধু একাই বাড়িতে অবস্থান করছিলেন। এমন সময় ‘স্বাগতম জুরাছড়ি’ নামক স্থানে বোট নিয়ে আসা চালক আবদুল মালেক চাকমা পরিবারটির ঘরে গিয়ে ওই গৃহবধুর কাছ থেকে পানি চায়। এসময় একা থাকার সুযোগে আব্দুল মালেক গৃহবধুকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। এতে গৃহবধুটি আবদুল মালেকের সাথে ধস্তাধস্তি করে কোনোমতে নিজেকে মুক্ত করতে সক্ষম হয় এবং চিৎকার করতে করতে অন্যত্র পালিয়ে যায়।

অপরদিকে, গৃহবধুর চিৎকারে ভয় পেয়ে বোট চালক আবদুল মালেক দ্রুত পালিয়ে গিয়ে ‘স্বাগতম জুরাছড়ি’র নিকটবর্তী অস্থায়ী সেনা চেকপোস্টে আশ্রয় গ্রহণ করে। উক্ত চেকপোস্টটি ভিজা কিজিং সেনা ক্যাম্পের অধীন একটি চেকপোস্ট।

এর কিছুক্ষণ পর ভিজা কিজিং সেনা ক্যাম্পের কমাণ্ডার স্থানীয় ইউপি সদস্যকে ডেকে ঘটনার বিচার করতে বলেন। কিন্তু সেনা ক্যাম্পের কমাণ্ডার নিজে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে কোন ব্যবস্থা নেননি।

পরে অভিযুক্ত বোট চালক আবদুল মালেক রাঙামাটি সদরে নিজ বাড়িতে চলে যায় বলে জানা গেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।


সিএইচটি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More