রাজস্থলীতে পাহাড়ি স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

0

রাঙামাটি ।। রাঙামাটির রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীতে পড়ুয়া এক মারমা ছাত্রীকে (১১) ধর্ষণ চেষ্টার অভিযোগে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৩০ জুলাই ২০২১, শনিবার দুপুর আনুমানিক ২ টার দিকে বিদ্যালয়েল প্রধান শিক্ষক নজরুল ইসলামের অফিস কক্ষে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

ছাত্রীর পিতার অভিযোগের ভিত্তিতে আজ ১ আগস্ট ২০২১, রবিবার সকাল ৯ টার দিকে রাজস্থলী থানার পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করেছে বলে খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম ওই ছাত্রীটির মাকে উপবৃত্তির বিষয়ে ছবি তোলার জন্য মেয়েকে স্কুলে পাঠাতে বললে মেয়েটি যথাসময়ে স্কুলে গিয়ে হাজির হয়। সে সময় শিক্ষক নজরুল ইসলাম সুযোগ বুঝে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। তবে মেয়েটি কোনোমতে বাড়িতে পালিয়ে যেতে সক্ষম হয় এবং তার মা-বাবাকে ঘটনাটি জানায়।

ঘটনার পরদিন ওই ছাত্রীর বাবা তার মেয়েকে নিয়ে রাজস্থলী থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহমদ খান বলেন, গতকাল শনিবার ছাত্রী ও ছাত্রীটির বাবা থানায় এসে অভিযুক্ত প্রধান শিক্ষক নজরুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মামলা (মামলা নং-১, তারিখ ৩১/০৭/২০২১) দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।


সিএইচটি নিউজে প্রকাশিত প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ,ভিডিও, কনটেন্ট ব্যবহার করতে হলে কপিরাইট আইন অনুসরণ করে ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More