রামগড়ে সেনাবাহিনীর হয়রানিমূলক তল্লাশি

0

রামগড় : খাগড়াছড়ির রামগড়ে উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নে তৈচাকমা এলাকায় গতকাল সোমবার (৫ ফেব্রুয়ারি ২০১৮) হয়রানিমূলক তল্লাশি চালিয়েছে গুইমারা জোনের সেনা সদস্যরা।

জানা যায়, গতকাল বিকাল ৫টার দিকে গুইমারা সেনা জোন থেকে দুই জীপ সেনা সদস্য তৈচাকমা এলকায় গিয়ে অস্ত্র খোঁজার নামে দুটি দোকান ও দোকানে থাকা লোকজনকে অহেতুক তল্লাশি চালিয়ে হয়রানি করে। এ সময় সেনারা দোকানে লাগানো পোস্টারসহ ইউপিডিএফ-এর প্রতিষ্ঠাবার্ষিকীতে টাঙানো ফেস্টুন ছিড়ে দেয়। সেনারা রাত্রে স্থানীয় তৈচাকমা স্কুলে অবস্থান করে এবং আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে জীপে করে বেলছড়ি, গুজাপাড়া, মরাকইল্যা, কালাপানি এলাকায় গিয়ে একইভাবে পোস্টার-ফেস্টুন নামিয়ে ছিড়ে দেয়। সেনারা গুজাপাড়ার একটি দোকানে থাকা লোকজন ও বাটনাতলী থেকে ধর্মীয় অনুষ্ঠানের জন্য অর্থ সংগ্রহ করতে যাওয়া উপানন্দ ব্রহ্মচারী (৪৮) নামে এক ধর্মীয় গুরুকেও অস্ত্র খোঁজার নামে তল্লাশি চালিয়ে হয়রানি করে। শুধু তাই নয়, সেনারা রাস্তাঘাটে যাকে পেয়েছে তাকে হয়রানি করে। সেনাদের এমন কর্মকাণ্ডে এলাকার জনমনে আতঙ্ক দেখা দিয়েছে।
—————-
সিএইচটি নিউজ ডটকম’র প্রচারিত কোন সংবাদ, তথ্য, ছবি ব্যবহারের প্রয়োজন দেখা দিলে যথাযথ সূত্র উল্লেখপূর্বক ব্যবহার করুন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. AcceptRead More